ভিডিও

আদমদীঘিতে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামিরা ১২দিনেও গ্রেফতার হয়নি 

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৭:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘিতে অপহৃত দশম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৫) উদ্ধার হলেও অপহরণের ১২দিন পরও ওই মামলার আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে এজাহারভূক্ত আসামী আবুল কাশেম মেম্বার মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি ও উপজেলা সদরসহ এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাকে গ্রেফতার করা হচ্ছেনা বলে বাদির অভিযোগ। 

উল্লেখ্য আদমদীঘি উপজেলার ছোট চাটখইরের বাসিন্দা দুপচাঁচিয়া উপজেলার সাহাপুকুর বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীকে একই গ্রামের কাশেম মেম্বারের ছেলে মেহেদী হাসান রাহেল বিদ্যালয়ে যাতায়াতের পথে প্রায় উত্যক্তসহ প্রেমপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় গত ২৫ ফেব্রুয়ারি সকাল ৯টায় ওই ছাত্রী একটি অটোচার্জার যোগে বিদ্যালয়ে যাবার পথে বোয়ালিয়া নামক স্থানে মেহেদী হাসান ওরফে রাহেলসহ তার সহযোগিরা জোড়পুর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে মেহেদী হাসান ওরফে রাহেল (১৯) ও তাকে সহযোগিতা করায় তার বাবা নসরতপুর ইউপি সদস্য আবুল কাশেম (৪২)কে আসামি করে আদমদীঘি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। অপহরণের ৫ দিন পর গত ১মার্চ অপহৃত ছাত্রীকে পুলিশ উদ্ধার করেন। এজাহারভুক্ত আসামি আবুল কাশেম মেম্বার মামলা তুলে নিতে চাপ সৃষ্টি ও প্রকাশ্যে উপজেলা পরিষদসহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে বলে দাবি বাদির। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান বিষয়টি খতিয়ে দেখে গ্রেফতারের তৎপরতা চালানো হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS